শেখ শাম্মী সকাল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

হে শেখ শাম্মী সকাল
তোমার বর হবে যে
পৃথিবীর বুকে
ভাগ্যবান ব্যক্তি একমাত্র সে।

হে শেখ শাম্মী সকাল
তোমার প্রতি মুগ্ধ আমি,
তোমাকে নিয়ে যতই ভাবি
ততই ভাবনার পুকুরে খাই খাবি।

হে শেখ শাম্মী সকাল
তুমি হীরা-মানিকের
চেয়েও মূল্যবান,
আমি তুচ্ছ
তোমাকে ভালবাসি বলে করতে চাই না অপমান....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৮-০১-২০১৯ ২০:০৬ মিঃ

আর্শীবাদ জানাই

Faiyaj
০৪-০১-২০১৯ ১৯:৫৪ মিঃ

হতভাগা ভাগ্যবান