নয়নের নয়নারে বলেছি তোমায়
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২৩-০৪-২০২৪

নয়নের নয়নারে বলেছি তোমায়, যেখানে তোমার বাস ভালো যেনো হয়। তোমার জীবন হোক সফল সার্থক, আমার অশুভকাল চলুক চলুক। তোমারে স্মরণ করি আমি সারাক্ষণ, ভালো থাকো নয়নারে ভালো থাকো তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।