বাংলাদেশ লাভ অর্গানাইজেশনের জন্য কিছুই করতে পারিনি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

বাংলাদেশ লাভ অর্গানাইজেশনের
জন্য কিছুই করতে পারিনি,
শুধু সংগঠনটির জন্য
নিজের চোখ,কিডনি মরোণত্তর দান করতে চেয়েছি
নিজের স্থাবর-অস্থাবর সম্পত্তি দান করতে চেয়েছি।


(সংগঠনের লাইসেন্সটা হলে অঙ্গীকার নামায় সাক্ষর করব )

বাংলাদেশ লাভ অর্গানাইজেশনের জন্য
কিছুই করতে পারিনি
শুধু সংগঠনটির জন্য
নিজের প্রেমিকার সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ
করেছি।

বাংলাদেশ লাভ অর্গানাইজেশনের
জন্য কিছুই করতে পারিনি
শুধু সংগঠনটির মঙ্গলের জন্য
পাঁচটি বিবাহের ঘর কে উপেক্ষা করেছি।

বাংলাদেশ লাভ অর্গানাইজেশনের
জন্য কিছুই করতে পারিনি,
শুধু সংগঠনটির জন্য
অর্নাসের ১ম বর্ষের ফাইনাল পরীক্ষা দেইনি।

বাংলাদেশ লাভ অর্গানাইজেশনের জন্য
কিছুই করতে পারিনি,
শুধু সংগঠনটির প্রাণ বাঁচার জন্য
ফকিরের বেশে এ নেতার বাসা ও নেতার বাসায় ঘুরেছি।

বাংলাদেশ লাভ অর্গানাইজেশনের জন্য
কিছুই করতে পারিনি,
শুধু সংগঠনের জন্য
ধর্মীয় সমাজে নাস্তিক হয়েছি।

বাংলাদেশ লাভ অর্গানাইজেশনের
জন্য কিছুই করতে পারিনি,
শুধু সংগঠনটির জন্য
মুখে গামছা বেঁধে অপরে
হাতে ফুসকুড়ি ফেলে অপরের পুষ্করিণীতে কাজ করেছি।

(সবার কাছে পরিচিত নেতা হিসাবে জব করিনা সদ্য অর্নাসে এখনো বিএ পাস করিনি বয়স রিয়্যাল বয়স ২২সার্টিফিকেট ১৯)

আসলে আমি বাংলাদেশ লাভ অর্গানাইজেশনের জন্য
কিছুই করতে পারিনি....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।