অপবিত্র পবিত্র
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

নারীর অপবিত্র যোনী
পুরুষের অপবিত্র লিঙ্গের মিলনে
সৃষ্টি হয় মানুষ।
অপবিত্র নারীর যোনী
অপবিত্র পুরুষের লিঙ্গের মাঝে
বিশ্বের সকল নারী -পুরুষের সুখ।

সকল অপবিত্র কাজে
মহা আনন্দ
তবুও কেন অপবিত্র কে নিয়ে এ্যাত্ত দ্বন্দ
অপবিত্র থেকে পবিত্রতার সৃষ্টি
অপবিত্র ছাড়া কেউ পবিত্র হতে পারে না
অপবিত্র ছাড়া কেউ আনন্দ পেতে পারে না
অপবিত্র ছাড়া কেউ মানুষ হতে পারে না
হে ঈশ্বর অপবিত্র কাকে বলে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৭-০১-২০১৯ ১৬:১০ মিঃ

সকল অপবিত্র কাজে
মহা আনন্দ
তবুও কেন অপবিত্র কে নিয়ে এ্যাত্ত দ্বন্দ
অপবিত্র থেকে পবিত্রতার সৃষ্টি
অপবিত্র ছাড়া কেউ পবিত্র হতে পারে না
অপবিত্র ছাড়া কেউ আনন্দ পেতে পারে না
অপবিত্র ছাড়া কেউ মানুষ হতে পারে না
হে ঈশ্বর অপবিত্র কাকে বলে?