কিছু কথা
- শিশির খান - নীল কাব্য ২০-০৫-২০২৪

জানো কি তুমি মনোহারিণী
ওগো দরদিয়া,
কিছু কথা রেখেছি জমিয়ে
মাঝে প্রাণের হিয়া।

হৃদয়ের পটে এঁকেছিলাম
যে সরল ধাঁধা,
উত্তরে তার না জানি কেন
প্রাণের এতো দ্বিধা?

তোমার চোখের অশ্রুকালিতে
লিখা ছিলো যে প্রশ্ন
খুঁজে-খুঁজে তার উত্তর আমার
হৃদয় হয়েছে উষ্ণ।

বলতে চেয়েও হয়নি বলা
তোমায় যে কথা,
মরনের পরে বলে কি লাভ হবে
শুধু বারবে বুকে ব্যাথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।