ব্যথিত হৃদয়
- লুৎফা বিনতে ইসমাইল ২৯-০৩-২০২৪

ব্যথিত হৃদয় কাঁদে শুধু
তোমার স্মরণে।
ক্ষমা করে দাও প্রভু
আমার জীবনে।
ভুল করেছি পাপ করেছি
পাপের পাহাড় কালো।
পাপের ঘোরে জীবন জুড়ে
নাইযে কোন আলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।