হে প্রেমী ভালবেসে কাঁদছো তুমি
- শিশির খান - কাব্যিকা ২০-০৫-২০২৪

হে প্রেমী, ভালবেসে কাঁদছো তুমি
এ নয় তোমার বিরহ—ব্যার্থতা;
অন্যের জন্য যখন কাঁদে মন প্রাণ
সেখানেইতো প্রেমের সার্থকতা।

হে প্রেমী, ভালবেসে কাঁদছো তুমি
তবে তোমার ভালবাসা সত্য;
হৃদয়ের ক্ষরণে ফেলছ যে অশ্রুজল
সে জল পুরোপুরি খাঁটি—পবিত্র।

হে প্রেমী, এ ভূবনে সবাইতো ভালবাসে
ক'জন লভিছে সে ভাগ্য;
সত্যিকারের ভালবাসা সবাই বাসতে পারে না
এ যে তোমার পরম সৌভাগ্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
০৯-০১-২০১৯ ১৭:৫৭ মিঃ

এ কবিতাটি সকল প্রকৃত প্রেমীদের জন্য উৎসর্গিত