পরকাল
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

"যদি তোর ঘুম ভাঙ্গে তো হবে সকাল
না ভাঙ্গলে পরকাল",
কেনো তবে মিছে মোহ মায়ায়
দাপট দিয়ে এক করো আকাশ-পাতাল!

প্রতি রাতের শেষেই আসবে
দিন; এমন কিন্তু নয়,
সূর্য হাসলেও অনেক সময় সকালটাও রাত্রিময়!

জানুয়ারি ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।