কান্না নেবে কান্না
- ফয়েজ উল্লাহ রবি ২৩-০৪-২০২৪

কান্না তোমার কোন চোখেতে
সাগর গড়ে জলে ?
আমি না হয়! "কান্না নেবো"
এসো দু’পা চলে!

দুঃখ তোমার কোন শরীরে
কেমনে করে আঘাত,
দুঃখের ভাগটা আমিই নেবো
হউক না তা শতো ঘাত !

জানুয়ারি ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।