প্রবাসীর জীবন
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

সব চে নিম্ন কাজটা করে
আমার দেশের প্রবাসী,
"ভালো থাকুক দেশের মানুষ"
শ'কষ্টে মুখে হাসি!

কুকুর যেমন তার চে অধম
জীবনটা প্রবাসীর,
দিচ্ছে জীবন মনিব খুশি
কষ্ট আড়াল হাসির !


জানুয়ারি ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।