মরে যাবো......
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

ঢেউ তুলে তুই মনের নদী উতাল-পাতাল করে,
একলা আমি কেমনে থাকি মন বসে না ঘরে ।
ঘর ছেড়েছি তোরে ভেবে আর যাবো না ফিরে,
তোর সাথে মোর জীবন বাঁধা তুই ছাড়া যাবো মরে ।
ভুলে গেছি যার ছিলো মোর নিজের আপন বলে
তাঁরা যে আজ ভুলের খাতায় ভুল মানুষের দলে ।
ডুব দিয়ে তোর প্রেমের সাগর ডুবাইছি দুই কুল
দুই পৃথিবী বৃথা আমার ফুটেনি সুখের ফুল ।
তুই থাকিস ঐ আকাশ মাঝে আমি খুঁজি মাটি
জানি রে তোর প্রেম ছিলোনা একটুও নয় খাঁটি ।


জানুয়ারি ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।