মনের মাঝে গাঁথা
- নবরুপা খান ১৯-০৩-২০২৪

তুমি আমার মনের কথা, মনের মাঝে গাঁথা
তুমি আমার মনের কবিতা, মনের মাঝে বাঁধা।
তুমি আমার প্রানের প্রাণ, মনের যত ভাষা
তুমি আমার হৃদয়ে লেখা, সকল স্মৃতি কথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 14টি মন্তব্য এসেছে।

Shoaib
১৬-০৬-২০২০ ১৫:১৮ মিঃ

আরও কবিতা চাই আপনার

abdullahmolla
১৭-০৩-২০২০ ১৯:৫১ মিঃ

ক্ষুদ্র লেখকের, অল্প সংখ্যক চরণে
আছে গভীরতা লেখক ছাড়াই বা কে জানে?

wasemul
২৮-১০-২০১৯ ০১:৪৪ মিঃ

চমৎকার

dewanjisan
২৬-১০-২০১৯ ১১:৫৩ মিঃ

কবিতাটি খুবই ভাল লেগেছে। তাই ফেসবুকে শেয়ার দিলাম। যদিও আপনার নাম সমীত

jorotar-kobi
১৯-১০-২০১৯ ১৯:৫৯ মিঃ

চাপা কথা

kobitabanglakosh
০৭-১০-২০১৯ ০১:২৬ মিঃ

কাজী নজরুল ইসলাম আমার সবচেয়ে প্রিয় কবি।

wasemul
৩০-০৮-২০১৯ ২০:৫০ মিঃ

চমৎকার মনোভাব

SENAPOTI
১১-০৭-২০১৯ ১১:৪৮ মিঃ

অনেক ভালো

hironmoysarkar
১৪-০৫-২০১৯ ১১:৩৩ মিঃ

অসাধারণ কাব্য শৈলী

rasel6545
১২-০৫-২০১৯ ১৪:২৭ মিঃ

মায়াবতী লিখনী

BanglarKobita
১৮-০৩-২০১৯ ১১:৪৯ মিঃ

অল্পের মাঝে গল্প।

masudranasabbir
২১-০২-২০১৯ ১৩:১৯ মিঃ

ভালো লাগলো

kobitapagolkobir
২৮-০১-২০১৯ ০১:২৩ মিঃ

মুগ্ধতা রেখে যাই

Rabbi
১১-০১-২০১৯ ২১:২১ মিঃ

চমৎকার লিখেছেন