মোরে বাঁধা দিও না
- জয় আহাম্মেদ ২০-০৪-২০২৪

হে সখী,মোরে বাঁধা দিও না
ভালোবাসিতে তোমারে,
এ প্রাণ ডুবিতে চাই প্রণয় স্রোতে
জড়িয়াছে মায়া অজ্ঞাতসারে।

নখের আঁচড়ে খুলিবো সখী
ঘনো কালো তোমারি কেশ,
ত্তষ্ঠ স্পর্শে মোরে বাঁধা দিও না
হয়নি রাত্রি শেষ।

তোমারই বদনের গন্ধ মাখিয়া
দু'নয়ন কত নিশি জাগিয়াছে,
অনুভবে,মোরে বাঁধা দিও না
এ প্রাণ প্রণয়ের সুরে বাঁধিয়াছে।

হে সজনী,মোরে বাঁধা দিও না
তোমাতে করিতে বাস,
যদি মোরে নাহি চাও, আপনা তোরে ফিরায়ে দাও
ভালোবাসা লয়ে করিয়োনা পরিহাস।

০৫ শ্রাবণ ১৪২৫,শুক্রবার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।