রাজত্ব করো আমার আকাশে
- হাসান আল মাহদী ২৬-০৪-২০২৪

ওগো প্রেয়সী, তুমি কি বুঝনা! খুজে তোমায়
এই হৃদয় সর্বক্ষণ,
কাছে যাওয়ার আকুলতা ভাবিয়ে তুলে
কবে হবে মধুর মিলন।

তোমার কথা ভাবতে ভাবতে কাটে নিশি
তারপর হয় ভোর,
ব্যস্ত সময়ে মনে পড়ে ক্ষনে ক্ষনে তোমায়
একলা কাটে নীরব দুপুর।

তুমি একান্ত ভালোলাগা ভালবাসার পায়রা
রাজত্ব করো আমার আকাশে,
তুমি বীনে শূণ্য মনে হয় মনের রাজ মন্দির
কবে আসবে মহারাণী 'র বেশে।?

চাওয়া পাওয়া শুধু একটাই এই জনমে
প্রেয়সী তোমার ভালোবাসা,
বিধাতা পূর্ণ করো মোর হৃদয়ের প্রার্থনা
পূর্ণ করো মনের আশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।