টাকা
- শিশির খান - নীল কাব্য ২০-০৪-২০২৪

কাগজের উপর রঙ দিয়ে
নির্দিষ্ট ছাপা,
এই টাকায় জগৎ জুড়ে
মানুষকে হয় মাপা।

টাকার ব্যবধানে আজ
মানুষ মানুষের দাশ,
এই নিচু মানসিকতার সমাজে
আমাদের বসবাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১৩-০১-২০১৯ ২১:০৭ মিঃ

আহারে টাকা নরাধমকে তুমি কর নরপতি।