স্বপ্ন
- শিশির খান - নীল কাব্য ২৫-০৪-২০২৪

আমার দুচোখ স্বপ্নে বিভোর
আসবে একদিন এমন ভোর,
খুলবেন খোদা সাফল্যের দ্বার
ফুরাবে ব্যার্থতার ভার।

আজো দেখি স্বপ্ন রোজ
করি সাফল্যের খোঁজ,
আজো তাই প্রাণ-পণে করি
সে স্বপ্নের কারিগরি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১৩-০১-২০১৯ ২১:১২ মিঃ

আজো স্বপ্ন পূরণের স্বপ্ন দেখি.....