লিমেরিক
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২৫-০৪-২০২৪

বছর উনিশ নতুন এলো দুহাজারে যোগ
বছরনীতি বদলে জানি বদলে সমাজরোগ!
ঘুণেধরা সমাজটাতো
পরিবর্তন হচ্ছেনাতো
কাল পারেনা মানুষ করে কালকে উপভোগ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।