ক্ষুধা
- এস.এম. আরিফ - অণুকাব্য ২৬-০৪-২০২৪

কুয়াশার চাদর মুড়ি দিয়ে নেমে আসা প্রথম সন্ধ্যায়
আমি সৌন্দর্য পাই না। আমার মনে নতুন পাতা গজানোর শক্তি সঞ্চয় হয় না,
মাটির হাড়ি'তে লেগে থাকা পোড়া ভাতের গন্ধ পাই!

(এস.এম.আরিফ)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।