আজ সে হাসবে
- মাহমুদুল মান্নান তারিফ - মোহনিদ্রা ২৪-০৪-২০২৪

আজ সে হাসবে
মাহমুদুল মান্নান তারিফ

তোমারে ডেকেছে চোখের আড়ালে
তুমি শুনলে না
প্রভাবিত হয়ে তোমার প্রেমেই।
তোমার শুভ্রতা শাড়ির আঁচলে
এতোই দেমাগ!
পেরেশান আজ তার ভাবনায়!

তুমি হেরে গেছো তোমার নীতিতে
নিজেকে ঠকেছো
শুনবেনা কেউ তোমার কাঁদন।
কাঁদো দু'নয়নে রুমালেই মুছো
নয়নের জল
আজ সে হাসবে মন-প্রাণ খোলে।

রচনাঃ ১৫ জানুয়ারি ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।