মধুময় ভালোবাসা
- Md Rasel Mia - পাগলের বিলাপ ২৯-০৩-২০২৪

....... মধুময় ভালোবাসা....

তোমাকে দেখিলে হই পাগলপ্রায়
মনেতে তোমাকে পাওয়ার অভিপ্রায়।

শেষ বিশ্বাসটুকু দিয়ে ভালোবেসে যাবো,
শত ঝড়,তুফানে বুকেতে আগলে রাখবো।

ছোট ছোট ভুল গুলোকে ঝেড়ে ফেলে দেব,
বড় কোন ভুল হলে শুধরে নেব।

বিশ্বাস হারাবে নাহ আমার প্রতি,
সামান্য ভুল হতে মনের গতি।

দুঃসময়ের কষ্ট গুলো ভাগ করে নেব,
সুসময়ের সুখ গুলো স্মৃতি করে রাখিব।

দূরে যেতে দেব নাকো শত অভিমানে,
তোমাকে কত ভালোবাসি এ মন জানে।

তোমার আমার ভালোবাসা হবে মধুময়,
প্রভুকে ছাড়া পাবো নাকো কাউকে ভয়।

ভালোবাসবো দুজন দুজনাকে সারা জীবনটায়, ভালোবাসা হবে আমাদের মধুর স্বপ্নময়!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rasel6545
২০-০৫-২০১৯ ১৭:১৬ মিঃ

ধন্যবাদ সকলকে কবিতাটা পড়ার জন্য, তবে মন্তব্য করলে ভালো হতো।।