মূল্যায়ন
- আনোয়ার হোসেন ১০-০৫-২০২৪

ফুলের মুল্য দিতে জানি নারে বন্ধু
শুধুই অন্ধ হয়ে থাকি সারা রাত্রিভর
দিবসের সাঙ্গ হলে, ক্লান্ত হয়ে আসে
কত চেনাচেনা সুর।

এতো সুর আর এতো গান
মনের গভীরে তোলে নাতো কোনো আলোড়ন।
বন্ধু মনের ব্যথা গুলো লুকিয়ে থাকে
রাত্রিভর গভীরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।