অযোগ্য প্রেমের পরিনতি!
- আবু নাছের জুয়েল ১৮-০৪-২০২৪

যখন নষ্ট হয়েছিলাম,
ভেবেছিলাম তোমাৱ জন্য হয়তো!
আর যখন নষ্ট হয়ে গেছি,
তখন মনে হচ্চে
জীবনই চেয়েছে হয়তো?
এখন মনে হয় তুমিই ঠিক,
আমিই যগ্যনই,তখনো ছিলামনা
আজো হতে পারিনি৷
তবু কখনো যদি ,
মনের ভুলে অগচরে,
একটু করে মনে পড়ে ,
তবে ক্ষমা করে দিও৷
অযোগ্য এ প্রেমিকের ;
ভালোবাসা নিও,ক্ষমা করে দিও৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৭:০৭ মিঃ

valo valo @@@@@