Skh sourav halder
- সৌরভ হালদার ২৪-০৪-২০২৪

কবিতার নাম "কবি" লেখক এসকেএইচ সৌরভ হালদার ছন্দ ভাবে সৌদ্যর্য কবিতা প্রতিটি লাইনের মাঝে, প্রকাশিত এই মর্ম। তৈরি হয় তাহারিই মাঝে যে কিনা বোঝে,ভালোবাসার বেদনা যে কিনা বোঝে,প্রকৃতির কথা; আশা আর সৌদ্যার্য যে কিনা বোঝে,নদীর স্রোতের জলরাশি। এই পৃথীবীর বস্তুত আর মানবের সৃষ্টি এই দুনিয়া।। এইনিয়ে তৈরি হয় কবির কবিতা সৃষ্টি ভাব আর এই সৌদ্যর্য আমার এই কবিতা কবি কবি আর কবি ভালোবাসার বেদনার এই কবি প্রতিটি লাইন এর মিলনই এই কবি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।