একলা একাকি
- লুৎফা বিনতে ইসমাইল ২৫-০৪-২০২৪

একলা একাকি পথে
চলেছি জীবন রথে।
একলা একাকি থাকবো
নিঃসঙ্গতার সঙ্গ দেবো।
একলা একাকি রবো
আমার আমি হবো।
একলা একাকিই চলবো।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Biday
১৫-০৩-২০১৯ ০৩:০৯ মিঃ

চমৎকার লিখেছেন