মধুরিমা
- শিশির খান - কাব্যিকা ২০-০৫-২০২৪

হরিনী চোখ,
মায়াবী মুখ,
ঠোট গোলাপী
কি অপরূপী!
সুখভারী কপাল,
লালীমা গাল,
এলোকেশ
আহা বেশ-বেশ!
তরতরে নাক
সুন্দর ভ্রুর বাঁক
নয়নতারায় পূর্ণিমা,
রূপে মধুরিমা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১৯-০১-২০১৯ ২১:৫৭ মিঃ

ভীষণ মিষ্টি একটি মেয়ের রূপ বর্ণনা....