এইতো শুরু
- শিশির খান - কাব্যিকা ২০-০৫-২০২৪

ভেবেছ কি, ভুলে গেছি?
না, তোমারি অপেক্ষায় আছি।
কেন তুমি সরে আছো বহুদূরে,
জানো কি, তুমি আছো হৃদয় জুড়ে?
ওগো অপরুপা কাছে এসো না,
ছাড়িয়ে হৃদয়ের সিমানা।
ভাবছ কেন এখানেই শেষ,
থাকবেনা কোন ভালবাসার রেশ।

সবেতো শুরু হলো
একসাথে পথ চলো,
এখনো আছে বাঁকি
হাত ধরে হাটা-হাটি।
এখনো হয়নি চাওয়া
দুজনের মখের পাণে চাওয়া,
এখনি সময় হোক
দুজনে রাখি চোখে-চোখ।
মনের আকাশে স্বপ্নের ঘুড়ি
দুজনে করবো ঘোরা-ঘুরি,
কাটাব দুজনে একটি বিকেল
আলো ছায়ার অপরুপ মিশেল।
তোমায় দেখে জন্ম হবে
হাজারটা কবিতা কবে?
হৃদয়ের রঙ গুলো কবে
ভালবাসার রঙধনু হবে?
আমি যে বড় একা,
তুমি হীনা জীবন বড় ফাঁকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
১৯-০১-২০১৯ ২১:৫৯ মিঃ

এইতো শুরু......