অংকুরেই রইলো প্রেম
- শিশির খান - নীল কাব্য ২০-০৫-২০২৪

তোমার চোখে-চোখ রেখে
বলতে চেয়েছিলাম,
হৃদয়ে সঞ্চিত প্রেম
তোমায় দেবো ভেবেছিলাম।

ভেবেছিলাম নিংড়ে দেবো
তোমায় প্রেমের সিন্ধু,
সারা জীবন জমিয়েছি
যে প্রেম বিন্দু-বিন্ধু।

আজ তুমি নেই পাশে
তারার দেশে গেছ ভেসে,
আমাকে করেছ নিষঙ্গ--একা;
অংকুরেই রইল প্রেম অবশেষে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২০-০১-২০১৯ ২৩:৩৫ মিঃ

অংকুরেই কতো প্রেম আজো ঝড়ে যায়.....