স্মৃতিতে রবে চিরদিন
- শিশির খান - কাব্যিকা ২০-০৫-২০২৪

অনামিকা, মনে পরে তোমার?
বটের ছায়ে নদীর ধারে
ভালবাসার কিছু কথা বলেছিলাম
দুজনে-দুজনার হাতটি ধরে।

মনে পরে অনামিকা এখনো,
তুমি চোখ বুজে ---
আমার বুকে মাথা রেখেছিলে
অজানা সুখ খুঁজে।

মনে পরে, সেদিন দুটি মন
এক হয়েছিল জীবনের তরে;
নতুন জীবনের রঙিন স্বপ্ন
দেখেছিলাম মোরা দু'চোখ ভরে।

আজ তুমি হারিয়ে গেছো
স্মৃতিতে রবে চিরদিন,
মনের গহীনে ; করুণ রোদনে
রোজ করে ব্যাথা চিনচিন!

সেদিনের কথা ভুলিনি আজো
ভুলবোনা কোনদিন,
আবার যদি ফিরে পেতাম
হারানো সে দিন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২১-০১-২০১৯ ১২:৩১ মিঃ

কিছু স্মৃতি চিরদিন হৃদয়ে অম্লান থেকে যায়....