ইচ্ছা বিক্রি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

নিজের ইচ্ছা বলে আমার কিছু নেই
নিজের ইচ্ছা বিক্রি করে দিয়েছি
মায়ের হাসির কাছে,ভাবির স্নেহের কাছে
ছোট্ট ভাইয়ের আবদারের কাছে
বড় ভাইয়ের শাসনের কাছে
দাদীর ভালবাসার কাছে বিএলও'র ভালবাসার কাছে।
আমার ইচ্ছা নিয়ে তারা যদি শান্তি পায়,সুখে থাকে
হোক না আমার ইচ্ছা বিক্রি.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।