বিএনপি -জামাত দেশের শত্রু
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

বিএনপি-জামাত
দেশের শত্রু,
চায় না দেশের মঙ্গল
বিএনপি-জামাত
মানুষ নয়
দেশের ঝুট-ঝামেলা -জঙ্গল।
.
বিএনপি -জামাত কে
নিষিদ্ধ করো হে রাষ্ট্র
ঝুট-ঝামেলা-জঙ্গল মুক্ত করে
মানুষের লাঘব করো কষ্ট...

.
- ফাইয়া ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।