গুজবে গজব আসে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

গুজবে গজব আসে
আসে না সফলতা,
গুজবে কিছু পাবে না
পাবে শুধু ব্যথা।
.
গুজবে গজব আসে
শান্তি হয় নষ্ট,
গুজব কারো জন্য মঙ্গল করে না
গুজব মানে কষ্ট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।