অপবিত্র তুমি সুখের খনি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

অপবিত্র তুমি সুখের খনি
তুমি অপবিত্র আছো বলে
নারীর অপবিত্র যোনিতে
সুখের খোঁজে পুরুষ ঢুকিয়ে দেয়
তার ছ'ইঞ্চি লিঙ্গখানি।

অপবিত্র তুমি সুখের খনি
তুমি অপবিত্র আছো বলে
মানুষ সুখ পায়,
তুমি আছো বলেই
পবিত্র তোমায় সব সময় ভয় পায়।

অপবিত্র আনন্দের স্বর্গ
পবিত্র আনন্দের নরক.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২২-০১-২০১৯ ১৬:৪৩ মিঃ

অপবিত্র আনন্দের স্বর্গ
পবিত্র আনন্দের নরক.....