*ভাবনা*
- পরিমল বর্মণ | Parimal Barman ২৪-০৪-২০২৪

কবিতার ছন্দে খুঁজি তোমায়
কখনো খুঁজি গগন মাঝে…
তোমার ওই রাঙা মুখাবয়ব
আজ ও আঁখিতে ভাসে....||

সুরের মাঝে আসো তুমি
নাচের তালে তালে…
কখনো ছোট্ গল্পে
কখনোবা উপন্যাসে …||

বাতাসে তোমার শরীরের ঘ্রাণ
আজও নাসিকাতে ধরা দেয়…
পুস্পষ্টিত হাজারো সুঘ্রাণ
পরাজয়ের গ্লানি শুধু বয়ে যায় …||

প্রকৃতি মাঝারে খুঁজে বেড়ায়
ভাসোমান মেঘে কখনো…
আসো তুমি হাসি মুখ লয়ে
আবার কোথায় যাও মিলিয়ে…||

যদি জানতে পারি কখনো
আছো কোথায় তুমি…
ধরবো তবে বাহু ডোরে
ছাড়বো না আর আমি…||
(23-10-2018)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।