অসভ্য প্রেম
- পরিমল বর্মণ | Parimal Barman ১৮-০৪-২০২৪

আমার যত প্রেম আছে প্রিয়সী সবই দিবো আজ নিংরে.....| কাছে এসে বুকে বুক লাগিয়ে তুমি জড়িয়ে ধরো আদরে....... || তোমার বুকে মুখ লুকিয়ে দেখবো চোখে সন্ধ্যা তারা....... | তোমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে আজ হবো আমি দিসেহারা.....|| তুমি যখন হাটো প্রিয়সী নিতম্ব গুলো দুলিয়ে.... | পেছনে আমি চেয়ে থাকি তোমার পাছায় তাকিয়ে.... || তোমার বুকের ওই পাহাড় গুলো দেখো কেমন উঁচু যে... | ঝর্ণা যদি আসে বেয়ে ভেসে আমি যাবো যে... || তোমার বুকের ঝর্ণা ধারা যদি নিচে বেয়ে যায়..... | দেখো তাতে আমি প্রিয়সী সাঁতরে ঠিক উঠবো কিনারায়... || তোমার বুকে হাত বুলিয়ে সুখ অনুভব করছি যে... | তুমিও কি গো প্রিয়সী একই অনুভব করছিলে???.. || তোমার নাভিতে হাত বুলিয়ে.. বাসবো একটু ভালো যে..... | তোমার নাভিতে ছোলা ভিজিয়ে সকালে উঠে খাবো যে....... || আরো কিছু শখ আছে আমার প্রিয়সী তোমার কানে কানে বলি.... | তুমি যদি রাজি থাকো দিয়ো তবে সম্মতি.... | ( 08-09-2018)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।