ছোট্ট আশা
- পরিমল বর্মণ | Parimal Barman ১৮-০৪-২০২৪

তোমায় একটু ছোবো বলে
বসে আছি অপেক্ষায়...
তোমায় একটু জড়িয়ে ধরবো বলে
চেয়ে আছি প্রতিক্ষiয়... |

যেদিন আমি দেখেছি তোমায়
লাল শাড়িতে জড়িয়ে.....
তীক্ষ্ণ চোখে চেয়েছিলে
আমরই চোখে চেয়ে.... |

লোভ তো একটু ছিলই আমার
তোমায় পাওয়ার বাসনায়..... |
তাই তোমার বাড়ির আসে পাশে
ঘুরেছি প্রেমের বাসনায়...... |

ওগো লক্ষীছাড়া তুমি
যদি শুনতে পাও...... |
এসো তবে ধরা দাও
আমার মনের আঙিনায়..... |

আজও আছি বসে আমি
তোমার অপেক্ষায়...... |
কাছে পেলে ছোবো একটু
তোমার ওই ঢেউ তোলানো গায়...... |
( 07-09-2018)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।