ইবাদত—( অণুকাব্য )
- শিশির খান - কালের পথিক ২০-০৫-২০২৪

খেদমতে খোদা খুশি
ইবাদতে জান্নাত,
আসুন সবাই এটাই করি
জীবনের মান্নাত।

নামাজ-রোজা, হজ্ব -যাকাত
উত্তম ইবাদত,
তার সাথে করব মোরা
মাখলুকের খেদমত।

ইবাদতে সুখ-শান্তি
মেলে ইহকালে,
আরো পাবে অনন্তকালের
জান্নাত পরকালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৪-০১-২০১৯ ২৩:২৮ মিঃ

হে আল্লাহ,
তোমার ইবাদতে সদা
মসগুল থাকে যেন সত্তা