কষ্টের লেনদেন
- শিশির খান - কালের পথিক ২০-০৫-২০২৪

মনের মাঝে কষ্ট জমা
বেদনা বিধুর,
তবু শান্তির পথ চেয়ে
আছি সুদূর।

মনেতে যে আগুন জ্বলে
জানিনা কখন-কবে,
কোন ভরের আলোয় আমার
কষ্টের অবসান হবে?

মোহ-মায়া সব করে ত্যাগ
চলে যাব একদিন,
কষ্টের এ লেনদেন কি
শোধ হবেনা কোনদিন?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৪-০১-২০১৯ ২৩:৩১ মিঃ

কষ্টের এ লেনদেন কি
শোধ হবেনা কোনদিন?