মা-জননী
- মনোহর মিলন // MONOHAR MILON - মেঘের আড়ালে চাঁদ ২৬-০৪-২০২৪

মাগো তরে ভালোবাসি
তুই যে প্রিয় মা,
আমার জন্য তোরই বুকে
কত্বনা প্রেম জমা।
তোর কোলেতে জন্মে মাগো
হয়েছে আমি ধন্য,
আমার বুকের সবটুকু প্রেম
মাগো তোরই জন্য।
মাগো তোর অরন্য জুড়ে
আমি বনোলতা,
মাগো তোর আচঁল বুনাই
আমি স্নেহের সুতা।
তোর পরাণে পরাণ রেখে
রইবো দুজন মিশে,
আমার জীবন যায় যেন মা
তোরেই ভালোবেসে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

monohar
২৭-০১-২০১৯ ২১:৪৭ মিঃ

মা নিয়ে কবিতা লেখা অনেক জ্ঞান ও ধারণার বিষয়, যা আমার পক্ষে অসম্ভব। তবুও যে দুঃসাহসিক চেষ্ঠা করেছি তাতে আমার অনেক দিনের পরিশ্রম ও ভালোবাসা জড়িয়ে আছে। আমার জন্য দোয়া করবেন সবাই।