রূপকথা
- মনোহর মিলন // MONOHAR MILON - মেঘের আড়ালে চাঁদ ২৫-০৪-২০২৪

রিয়া দেবে পুতুল বিয়ে খুজে একটা বর শ্যামলিয়া সবুজ গায়ে থাকতে হবে ঘর খুজে পাওয়া গেল শেষে নওশের আলী নামে বিবিকে সে তুলবে ঘরে আউশের ধানের মৌসুমে বিবির নামটি মেহেরজান লজ্জাবতী দুই নারী সদয় আল্লায় সেই সংসারে দিলেন তালুকদারী দশ গায়ের লোকে চিনে তাহার দশটি ছেলে গরিব দুখির সেবা করে তাদের কাছে গেলে বিবি রেখে নওশের আলী হইলেন পরলোক আশপাশে দশ গায়ে পড়লো করুন শোক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।