বিষয় তৃষ্ণা
- হৃদয় দে ১৯-০৪-২০২৪

তৃষ্ণাহীনত্বের তৃষ্ণার মূল্য পাওয়া দুলর্ভ,
হাহাকারহীনের স্রোতের কি অশ্রু ধারা।
মূহুত্বের স্বরণে আবেগের নয়,
বাস্তবতার কালক্ষেপন।
চাওয়া আর পাওয়ার দন্ডের মাঝে,
মিলবন্ধনের ভাবসম্প্রসারণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।