হৃদয়ের গভীর আঁচড়ে তুমি
- শিশির খান - স্মৃতিঘর ২৪-০৪-২০২৪

তোমার রূপের ঐ তীক্ষ্ণতায়
আমার হৃদয়ে যে গভীর--
আঁচড় তুমি দিয়েছিলে,
প্রথম দর্শণে--- সে মাহেন্দ্রক্ষণে;
সেই আঁচরে এতো গভীর তর
হৃদয় ভেদী দাগ কেটেছিলো
যে আমার হৃদয়ে সে দাগ
চিরস্থায়ী ক্ষত তে পরিণত হয়েছে।
আমি যখনি চোখ বুঁজে
হৃদয়ের পাণে চেয়ে দেখি,
তখনি সেই গভীর ক্ষতচিহ্ন
তোমায় মনে করিয়ে দেয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৯-০১-২০১৯ ২০:২৪ মিঃ

একটি প্রেমিক হৃদয় কথন...