তোমার সঙ্গে প্রেম করলে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

তোমার সঙ্গে প্রেম করলে
চুমু ঝড় বয়ে দিবো তোমার শরীরে,
চুমু যে প্রেমে ফরয,
তোমার সঙ্গে প্রেম করলে
তোমার বক্ষের সফেদ
জল করবো পান
তোমার বক্ষের সফেদ জল খেলে
প্রেম পাবে প্রাণ।

তোমার বক্ষের সফেদ জল না খেলে
প্রেম ওয়াজিব হারাবে মান।
তোমার সঙ্গে প্রেম করলে
করবো সঙ্গম,
তোমার যোনির অগ্নিগর্ভে
গলাতে চাই লিঙ্গের প্রেম মম।
তোমার সঙ্গে প্রেম করলে
চুষে খাবো তোমার যোনি,
তোমার যোনি চুষলেই
প্রেম ফিরে পাবে নফলের শিরোমণি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।