আমি মানে আপনি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

আমি মানে আপনি
আপনি মানে আমি,
এসো একতাবদ্ধ হই
মিলেমিশে একে অপরের পাশে থেকে
ভালবাসার কথা কই.....

- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০১-০২-২০১৯ ১৯:২৭ মিঃ

আমি মানে আপনি
আপনি মানে আমি,
এসো একতাবদ্ধ হই
মিলেমিশে একে অপরের পাশে থেকে
ভালবাসার কথা কই.....

- ফাইয়াজ ইসলাম ফাহিম