তুমি আর আমি
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - 1/1/2019 ২০-০৪-২০২৪

যদি কোন কোয়াশা ভেজা সকালে।
কোন এক নদীর তীর ঘেসে।
কচুরিপানার আড়াল দিয়ে,
একটি পানকৌড়ি বা পাতিহাঁস হয়ে।
যাচ্ছিলাম আমি কোন এক নদীর তীরে।


নয়তোবা কোন ডাহুক পাখি হয়ে।
আমি চলেছি, কোন আকাশে।
কোন এক জলাশয়ে তোমার সাথে।
হয়ে গেল মোর দেখা।
তুমি আমি দুজনে।


কোন এক ঝুপঝাড়ে,
কোন পুকুর ধারে,
ভাসিতেছি নিরালা জলের মাঝে।
কোন এক দিন, কোন নদীর ধারে।










তারিখ ২/১১/২০০৯
১৮ কার্তিক /১৪১৬
জামালপুর উচ্চ বিদ্যালয়, স্কুলে।(ক্লাসে বসে)
জামালপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।