পাখি আসবে নীড়ে
- শামছুজ্জামান রাজু - শামছুজ্জামান রাজু ২০-০৪-২০২৪

" পাখি আসবে ফিরে
আপন নীড়ে
কলরব করবে আগের মত
আগের সুরে

অনেক দিন হয়ে গেল
শুনি না তার সুর
দেখি না তার মায়াবী মুখ
আজ আমি দেখবো তাহাকে
, দুই নয়ন ভরে
আজ শুনতে পারবো সেই সুর
যে সুর বাজতো আমার দুই কানে
পাখি আসবে তার আপন নীড়ে

আজ যদি পাখি না আসে ফিরে
আর কখনও ফিরবে না তার নীড়ে
একদিন ঝড়ে
সেই নীড় যাবে পড়ে
কোনদিন আর কোন পাখি আসবে না
এই নীড়ের খোঁজে

★★★RT★★★

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।