রোকসানা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

হে রোকসানা তোমার সৌন্দর্যের
আলোয় নিজেকে আলোকিত করতে চেয়েছিলাম,
কিন্তু পারলাম না আমার শরীর তোমার
সৌন্দর্য আলো মাখতে পারবে না
আমি যে তোমার মনে অবদমিত
আমি তো ভাগ্যবান কেউ নই,
যে আমার শরীরে তোমার সৌন্দর্য
আলো মাখতে করবে হৈ চৈ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।