আলুলায়িত
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমাকে দেখে আলুলায়িত
হয়ে যাচ্ছি,
হয়তো ঈশ্বর তোমাকে পাঠিয়েছে
আমাকে আলুলায়িত করতে।

হে রোকসানা
তোমাকে দেখে আলুলায়িত হতে চাই না,
পারলে আমার বক্ষে ছুড়ি বসিয়ে দাও
তবুও তোমার রূপের ঝড়ে আমাকে
আলুলায়িত করো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।