চুমুতে চুমুতে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

চুমুতে চুমুতে
তোমার দেহে ভালবাসা করবো সঞ্চয়,
চুমুতে চুমুতে
তোমার দেহের সকল কষ্ট করবো ক্ষয়.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৫-০২-২০১৯ ০৯:৪৭ মিঃ

চুমুতে চুমুতে
তোমার দেহে ভালবাসা করবো সঞ্চয়,
চুমুতে চুমুতে
তোমার দেহের সকল কষ্ট করবো ক্ষয়.....