সুইস রাণী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

হে সুইস রাণী
তোমার মিষ্টি কন্ঠে
আমার একটি কবিতা
মিষ্টি করে দাও।

আমার কবিতার বড্ড আশা
তোমার মিষ্টি কন্ঠে
নিজেকে আলোকিত করবে,
তোমার মিষ্টি কন্ঠে
আমার কবিতার অসুখ ভালো করে দাও।

আমার কবিতার
বড় অসুখ,
হয়তো তোমার মিষ্টি কন্ঠে
আমার কবিতার জীবন আলোকিত হবে।

- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।