তুমি আমার শুধু আমার
- শামছুজ্জামান রাজু - মনে কথা ২৪-০৪-২০২৪

আমার মনের আকাশে
থাকবে কি তুমি চাঁদে হয়ে
যাবে না তো কখনও লুুকিয়ে
মেঘের আড়ালে
জোসনা ছড়াবে তুমি
দিন আর রাতে আমার অাঁধার ভরা পৃথিবীতে ......

আমি তোমার কোলে এনে দিবো
একটি সুখ তারা
সে তারা দেখে দেখে
তুমি হবে তন্দ্র হারা

সারাদিন তারাকে নিয়ে করবে হাসাহাসি
তারা যদি করে কান্নাকাটি
আদর করে তার কপালে একটু চুমো দিবে তুমি

স্বপ্নময় এই সংসারে
আমি রাজা আর রাণী তুমি
কথা দাও থাকবে কি,
থাকবে কি আমার পাশে তুমি।

dedicated to someone who will be my fiance hahahahahaha

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।